• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জে সেবাইতদের প্রশিক্ষণ শেষে সনদপত্র বিতরণ ও সমাপনী অনুষ্ঠিত হোসেনপুরে তীব্র গরমে ক্লাসেই অসুস্থ ৩০ শিক্ষার্থী জেমসের টাকা বাড়লেও স্থাবর সম্পদ কমে গেছে, অন্যজনের স্ত্রীর আয় বেশি দলীয় প্রতীকে দুই প্রার্থী দাঁড়িয়েছেন করিমগঞ্জে বিএনপি নেতাদের নির্বাচনী ভিডিও কেন্দ্রের নজরে পাকুন্দিয়ায় মিথ্যা ও সম্মানহানিকর বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন করিমগঞ্জে ৮ প্রার্থীর ৪ জনই আওয়ামী লীগের ‘আল্লাহ বাবাকে মাফ কর বাবাকে চিকিৎসা করাও’ ঐতিহ্যের স্মারক রাজশাহী জেলাঐতিহ্যের স্মারক রাজশাহী জেলাপ্রশাসন ২৫২ বছরে পদার্পণ কুলিয়ারচরে চারটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ফারজানা আলম

পাকুন্দিয়ায় সাজাপ্রাপ্ত ও পরোয়ানা ভুক্ত সাত আসামি গ্রেপ্তার

পাকুন্দিয়ায় সাজাপ্রাপ্ত ও পরোয়ানা
ভুক্ত সাত আসামি গ্রেপ্তার

# রাজন সরকার :-

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় এক বছরের সাজাপ্রাপ্ত, বিভিন্ন মামলায় পরোয়ানাভুক্ত চারজন ও নিয়মিত মামলায় দুজনসহ সাত আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার দিনগত রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে পাকুন্দিয়া থানা পুলিশ। আজ মঙলবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন পাকুন্দিয়া থানার ওসি মো. সারোয়ার জাহান।
গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার তারাকান্দি গ্রামের রেনু মিয়ার ছেলে সালাহ উদ্দিন, বারাবর গ্রামের ফজলুল হকের ছেলে সোহেল ও জুয়েল, কোদালিয়া গ্রামের সোহরাব উদ্দিনের ছেলে শহীদুল ইসলাম, একই গ্রামের মৃত আবদুর রহমানের ছেলে সোহরাব উদ্দিন ও তার স্ত্রী হারেছা আক্তার ওরফে জোসনা এবং কোষাকান্দা গ্রামের মিনাল মিয়া।
পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান বলেন, গ্রেপ্তারকৃতদের মধ্যে সালাহ উদ্দিন পারিবারিক আদালত মোকদ্দমায় আদালত কর্তৃক এক বছরের সাজাপ্রাপ্ত। আদালতের রায় ঘোষণার পর থেকে সে পলাতক ছিল। অপর দিকে সোহেল ও জুয়েল দুই ভাইকে নারী ও শিশু নির্যাতন দমন আইনের নিয়মিত মামলায় গ্রেপ্তার করা হয়েছে। অপর চারজন বিভিন্ন মামলায় বিজ্ঞ আদালত কর্তৃক গ্রেফতারি পরোয়ানাভুক্ত। গ্রেপ্তারকৃত সাত জনকেই আদালতে পাঠানো হয়েছে।
ওসি আরও বলেন, করোনা সংক্রমণ প্রতিরোধে মাঠ পর্যায়ে লকডাউন কার্যকারিতার পাশাপাশি নিয়মিত কার্যক্রম চালিয়ে যাচ্ছে পুলিশ। দিনরাত মানুষের সেবায় নিয়োজিত থেকে সর্বোচ্চ সেবা প্রদান করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *